শিরোনাম
যুক্তরাষ্ট্রের ১৬ অঙ্গরাজ্যে শনাক্ত ওমিক্রন চাঁদপুরের ২৭ ইউনিয়নে নৌকা পেলেন যারা ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নে নৌকার মাঝি মোহাম্মদ আলাউদ্দিন ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন পারভেজ আহমেদ জরুরি পণ্য পরিবহন ছাড়া ভারতের সঙ্গে সব যোগাযোগ বন্ধের প্রস্তাব করোনায় বেসামাল ভারত লাশের স্তুপ ফুরাচ্ছে না শ্মশানে সূর্যের অতি বেগুনি রশ্মিতে করোনায় মৃত্যুর হার কম: গবেষণায় দাবি বিদেশি গণমাধ্যম ঠেকাতে নজরদারি ব্যবস্থা ব্যবহার করেছে চীন : রিপোর্ট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ১৪ কোটি পাঁচ লাখ বাংলাদেশিদের জন্য দক্ষিণ কোরিয়ায় আবারও ভিসা নিষেধাজ্ঞা
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৪৩ অপরাহ্ন
নুটিশ :
Wellcome to our website...

স্ত্রীকে প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী!

রিপোটারের নাম / ১৭৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১

সাউথবিডিনিউজ অনলাইন ডেস্ক:

গত ৯ ফেব্রুয়ারি সুজিত ওরফে গোলুর বিয়ে হয়েছিল পাশের গ্রাম শ্যাম নগরের মেয়ে শান্তির সঙ্গে। ধুমধাম করে সমস্ত রীতি পালন করেই বিয়ে হয়েছিল দুজনের। বিয়ের পর স্বামীর ঘরে থাকতে শুরুও করেন শান্তি। কিন্তু রীতি মেনে বিয়ের কয়েক দিন পর বাপের বাড়িতে আসার পর আর স্বামীর কাছে ফিরতে চাননি।
স্ত্রীকে অনেকবার বাড়ি ফিরিয়ে নিতে গিয়েছিলেন সুজিত। কিন্তু শান্তি রাজি হননি। কেন শ্বশুরবাড়ি যেতে চাইছেন না তাও প্রথমে বলতে চাইছিলেন না।

অনেক চেষ্টার পর স্বামীর কাছে মুখ খোলেন শান্তি। জানান তার মনের মানুষের কথা। কীভাবে বাড়ির লোকেরা তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দিয়েছেন তাও স্বামীর কাছে পরিষ্কার করে বলেন তিনি।

সে দিনই প্রথম লখনউয়ের বাসিন্দা রবির কথা স্বামী সুজিতকে বলেন শান্তি। রবি শান্তির প্রেমিক। স্ত্রীর মুখ থেকে এ কথা শোনার পর সুজিত তাদের প্রেমের পরিণতি দেওয়ার মনস্থির করে ফেলেন। শেষমেষ বিয়ে দিয়েই ছাড়েন সুজিত।-আনন্দবাজা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

মাসিক তথ্য

ব্রেকিং নিউজ
Bengali BN English EN
ব্রেকিং নিউজ
Bengali BN English EN