শিরোনাম
জরুরি পণ্য পরিবহন ছাড়া ভারতের সঙ্গে সব যোগাযোগ বন্ধের প্রস্তাব করোনায় বেসামাল ভারত লাশের স্তুপ ফুরাচ্ছে না শ্মশানে সূর্যের অতি বেগুনি রশ্মিতে করোনায় মৃত্যুর হার কম: গবেষণায় দাবি বিদেশি গণমাধ্যম ঠেকাতে নজরদারি ব্যবস্থা ব্যবহার করেছে চীন : রিপোর্ট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ১৪ কোটি পাঁচ লাখ বাংলাদেশিদের জন্য দক্ষিণ কোরিয়ায় আবারও ভিসা নিষেধাজ্ঞা মুভমেন্ট পাসের জন্য রেজিস্ট্রেশন করেছেন ৩ লাখ ১০ হাজার জন স্বাগত পবিত্র রমজান,আত্মশুদ্ধির সর্বোত্তম উপায় চাঁদপুর স্থাপন হচ্ছে তিন শয্যাবিশিষ্ট আইসিইউ শরীরের ছাঁকনি ‘কিডনি’ পরিষ্কার ও সুস্থ রাখবেন যেভাবে
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০২:০৩ অপরাহ্ন
নুটিশ :
Wellcome to our website...

সারাদেশে পাওয়া যাচ্ছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার রিয়েলমি ৮প্রো এবং সি ২১

রিপোটারের নাম / ১২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

অনলাইন ডেস্ক:

সারাদেশে পাওয়া যাচ্ছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার রিয়েলমি ৮ প্রো এবং রিয়েলমি সি ২১। সম্প্রতি তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আনুষ্ঠানিকভাবে একই সাথে তাদের দুটি ট্রেন্ড-সেটিং স্মার্টফোন–রিয়েলমি ৮ প্রো এবং রিয়েলমি সি২১ –দেশের বাজারে এনেছে।

লকডাউনের সময় গ্রাহকদের জন্য থাকছে হোম ডেলিভারি সুবিধা। হোম ডেলিভারি সুবিধা পেতে কল করুন- ০১৮৭৩৯০২৬৬৯, ০১৮১১১৯৩৭৭৫। রিয়েলমি ৮ প্রো এর বিস্তারিত স্পেসিকেশন সম্পর্কে জানতে ক্লিক- https://www.realme.com/bd/realme-8-pro।

রিয়েলমি ৮ প্রো-তে থাকছে (৮ + ১২৮ জিবি) মেমোরি ভেরিয়েন্ট এবং পাওয়া যাবে দুটি দারুণ রঙে-ইনফিনিট ব্লু ও ইনফিনিট ব্ল্যাক। মাত্র ২৭,৯৯০ টাকায় পাওয়া যাবে এই স্মার্টফোন। অন্যদিকে, রিয়েলমি সি২১ ক্রস ব্ল্যাক এবং ক্রস ব্লু এই দুটি রঙে পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯০ টাকায়।
রিয়েলমি ৮ প্রো-তে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার পাশাপাশি রয়েছে ৫০ ওয়াট সুপারডার্ট চার্জ যা মাত্র ১৭ মিনিটে ৫০ ভাগ চার্জ দ্রুততম সময়ে এবং নিরাপদভাবে গ্রহণ করতে সক্ষম। পাশাপাশি ৮ প্রো রিয়েলমি’র সর্বপ্রথম ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন, যা পুরো স্মার্টফোন ইন্ডাস্ট্রিতেই সর্বোচ্চ পিক্সেল।

স্মার্ট আইএসও প্রযুক্তির কল্যাণে এই ফোনে আছে স্বয়ংক্রিয়ভাবে সেরা আইএসও বেছে নেওয়ার সুবিধা, যার সাহায্যে একজন ব্যবহারকারীরা পর্যাপ্ত আলো না থাকলেও তুলতে পারবেন রঙিন, স্পষ্ট এবং উজ্জ্বল ছবি।

মাত্র ১৭৬ গ্রাম ওজন ও ৮.১ মিলিমিটার পুরুত্বের রিয়েলমি ৮ প্রো খুবই হালকা। আরো রয়েছে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড স্ক্রিনের ফুল ডিসপ্লে, আল্ট্রা-ফাস্ট ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, স্টারি মোড এবং টিল্ট-শিফ্ট মোডের সাথে ১৬ মেগাপিক্সেলের ইন-ডিসপ্লে সেলফি ক্যামেরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

মাসিক তথ্য

ব্রেকিং নিউজ
Bengali BN English EN
ব্রেকিং নিউজ
Bengali BN English EN