শিরোনাম
জরুরি পণ্য পরিবহন ছাড়া ভারতের সঙ্গে সব যোগাযোগ বন্ধের প্রস্তাব করোনায় বেসামাল ভারত লাশের স্তুপ ফুরাচ্ছে না শ্মশানে সূর্যের অতি বেগুনি রশ্মিতে করোনায় মৃত্যুর হার কম: গবেষণায় দাবি বিদেশি গণমাধ্যম ঠেকাতে নজরদারি ব্যবস্থা ব্যবহার করেছে চীন : রিপোর্ট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ১৪ কোটি পাঁচ লাখ বাংলাদেশিদের জন্য দক্ষিণ কোরিয়ায় আবারও ভিসা নিষেধাজ্ঞা মুভমেন্ট পাসের জন্য রেজিস্ট্রেশন করেছেন ৩ লাখ ১০ হাজার জন স্বাগত পবিত্র রমজান,আত্মশুদ্ধির সর্বোত্তম উপায় চাঁদপুর স্থাপন হচ্ছে তিন শয্যাবিশিষ্ট আইসিইউ শরীরের ছাঁকনি ‘কিডনি’ পরিষ্কার ও সুস্থ রাখবেন যেভাবে
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন
নুটিশ :
Wellcome to our website...

ষড়যন্ত্রের শিকার ফরিদগঞ্জ ছাত্রলীগ নেতা সাবেক সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ

রিপোটারের নাম / ১৪৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

সাউথবিডিনিউজ স্টাফ রিপোর্ট:

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান এর বরাদ্দে এাণ ফরিদগঞ্জ ৪নং সুবিদপুর (পঃ) ইউনিয়ন আওয়ামী ছাত্রলীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বর্তমান এাণ কমিটির আহ্বায়ক পারভেজ আহমেদ দায়িত্ব নিয়ে ত্রাণ বন্টন করেন।

পরে, তাঁর ব্যাক্তিগত তহবিল থেকে হতদরিদ্রদের মাজে দিবা/রাএী এাণ বিতরণের চলমান প্রক্রিয়া। প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে খেটেখাওয়া মানুষের খোঁজ খবর নিয়ে তাদের হাতে এাণ তুলে দিচ্ছেন এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে রাতের বেলায় বাড়ি গিয়ে এাণ বিতরণ করতে ও দেখা গিয়েছে তরুণ এই নেতাকে। তিনি বলেন এ পর্যন্ত প্রায় ১৫০০ শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

পারভেজ আহমেদ সাউথবিডি নিউজকে বলেন:
করোনাভাইরাস গোটা পৃথিবীকে প্রায় অচল করে দিয়েছে, বাংলাদেশ ও মুক্ত নয় চলছে লকডাইন । মানুষ ঘর থেকে বের হতে পারছে না। দিন মজুর এবং মধ্যবিত্ত আয়ের মানুষ গুলো ঠিকমত খেতে পারছে না। দেশের এই ক্রান্তিলগ্ন আর সংকটময় মুহূর্তে আমার ৪নং ইউনিয়নের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।

কিন্ত হঠাৎতেই হিংসার বশীভূত হয়ে,

আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে রটাচ্ছে নানান মিথ্য ও বানোয়াট কথা।
যে, ফরিদগঞ্জে এাণের দেড় টন চাল দোকানে, এই নামে একটি শিরোনাম অধীনে অনলাইন বৃওিক পত্রিকা মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে অর্থের বিনিময়ে, স্থানীয় একটি স্বার্থান্বেষী মহল ব্যক্তিগত স্বার্থের বিনিময়ে, সমাজে আমাকে হেও প্রতিপন্ন করার জন্য ষড়যন্ত্র করছে।

তিনি বলেন:
যতই ষড়যন্ত্র আর মিথ্যাচার করক না কেন আমার নীতি আর্দশে অবিচল থেকে জনগনের পাশে আছি এবং থাকব বঙ্গবন্ধুর নীতি আদর্শকে ধারণ করে জনগণের সেবা করে যাব।
তিনি আরোও বলেন:
ফেইসবুকে আমার শুভাকাঙ্ক্ষীরা এই মিথ্যা নিউজের প্রতিবাদ করেছে।


আমার বড় ভাই খাজে আহম্মেদ মজুমদার সাংবাদিকদের গুনগত মান নিয়ে প্রাশ্ন তোলেছেন? এবং বস্তুনিষ্ঠ সংবাদ স্যোশাল মিডিয়ায় পরিবেশন করার জন্য আহবান যানিয়েছেন। যারা গুজব প্রচার করছেন তারা মানুষের কল্যানে কিছু করুন অসহায় মানুষের পাশে দাঁড়ান । আমাদের কাছ থেকে শিখুন কিভাবে জীবনের ঝুঁকি নিয়ে নিজের শ্রম,ঘাম আর অর্থ ব্যায় করে খেটেখাওয়া মানুষের পাশে দাঁড়াতে হয়।

ঘটনার সত্যতা প্রমাণের:
ফরিদগঞ্জ উপজেলার ইউএনও শিউলি হরির কাছে জানতে চাইলে তিনি সাউথবিডি নিউজকে বলেন:
মুন্সীরহাট বাজারে আমি গিয়ে ঘটনাস্থলে অপেক্ষমান ২৫০ থেকে ৩০০ মানুষকে এাণ নেওয়ার জন্য উপস্থিত দেখেছি । সেখানে সাধারণ মানুষের জন্য এাণ সরবরাহ কাজ চলচে। সরকারী কোন মালা মাল সেখানে পাওয়া যায়নি।
পরে, ৪নং সুবিদপুর (পঃ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন হোসেনর সাথে যোগাযোগ করলে তিনি সাউথবিডি নিউজকে বলেন, ২.৬ মেট্রিক টন এাণের চাল প্রধান মন্ত্রীর উপহার কি ভাবে তা দরিদ্র মানুষের কাছে পৌঁছে দেওয়া যায় তা আমরা সম্নয় করে কাজ করছি। এছাড়া আন্য সকল কথা সম্পন্ন বানোয়াট এবং মিথ্যা।

প্রত্যক্ষ স্বাক্ষী দের বক্তব্য :
উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য এবং বর্তমান এাণ কমিটির যুগ্ন-আহ্বয়ক কামাল হোসেন বলেন:
চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান এর নির্দেশে খাজে আহম্মেদ মজুমদার এর সহযোগিতায়, পারভেজ আহমেদ এবং এাণ কমিটিরঅন্যান্য সদস্য সহ নিজেদের অর্থায়নে আমরা এাণ বিতরনের কাজ চালিয়ে যাচ্ছি। গত শুক্রবার (২৪ এপ্রিল) সকাল ৯টা ৩০ মিনিটে ফরিদগঞ্জ উপজেলার ইউএনও শিউলি হরি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আমাকে জিজ্ঞেস করলেন এই এাণ কে দিচ্ছেন , আমি বললাম এমপি মহোদয়ের উপহার, আমরা হত দরিদ্রদের মাঝে বিতরণ করছি। পরে তিনি স্থান ত্যাগ করেণ।

স্থানীয়দের সাথে কথাবলে জানাযায়:
৪নং ইউনিয়নের মুন্সীরহাট বাজার ব্যবসায়িক, সাহজালাল সপন বলেন, করোনাভাইরাস এর মধ্য দিয়ে নিজের জীবনকে বাজী রেখে রাতের আধারে তার সহযোগী সহ অনেকের বাড়িতে গিয়ে এাণ দিয়ে আসতেন তরুণ এই নেতা পারভেজ আহমেদ।

মুন্সিরহাট জি এন্ড এ আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: হারুন আর রশিদ বলেন:
৪নং সুবিদপুর (পঃ) উইনিয়নের এাণ সামগ্রী বন্টনের লিষ্ট আমি তৈরি করছি। আমার চোখে এই পর্যন্ত কোন অনিয়মের ঘঠনা গঠেনি।
এছাড়াও যে সকল ব্যবসায়িদের কাছ থেকে এাণ সামগ্রী কিনা হয়।
১. সিরাজ মুন্সীর মদিদোকান। ২. বাসু বনিক এর মদিদোকান। ৩. হাবীব মুন্সীর মদিদোকান । ৪. আলমের আলুর আড়ৎত । ৫. জুটন বনিক এর মদিদোকান। ৬. হোসেন মজুমদারের আলুর আড়ৎত। এইসকল দোকান থেকে নগদ ২৫0,000 (দুই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা থেকে ৩,০০০০০ (তিন লক্ষ ) টাকার এাণ সামগ্রী ক্রায় করেন।

উল্লেখিত দোকান থেকে এাণের মালামাল ক্রয় করে, বিতরণ করার প্রমান আধি পাওয়া যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

মাসিক তথ্য

ব্রেকিং নিউজ
Bengali BN English EN
ব্রেকিং নিউজ
Bengali BN English EN