শিরোনাম
জরুরি পণ্য পরিবহন ছাড়া ভারতের সঙ্গে সব যোগাযোগ বন্ধের প্রস্তাব করোনায় বেসামাল ভারত লাশের স্তুপ ফুরাচ্ছে না শ্মশানে সূর্যের অতি বেগুনি রশ্মিতে করোনায় মৃত্যুর হার কম: গবেষণায় দাবি বিদেশি গণমাধ্যম ঠেকাতে নজরদারি ব্যবস্থা ব্যবহার করেছে চীন : রিপোর্ট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ১৪ কোটি পাঁচ লাখ বাংলাদেশিদের জন্য দক্ষিণ কোরিয়ায় আবারও ভিসা নিষেধাজ্ঞা মুভমেন্ট পাসের জন্য রেজিস্ট্রেশন করেছেন ৩ লাখ ১০ হাজার জন স্বাগত পবিত্র রমজান,আত্মশুদ্ধির সর্বোত্তম উপায় চাঁদপুর স্থাপন হচ্ছে তিন শয্যাবিশিষ্ট আইসিইউ শরীরের ছাঁকনি ‘কিডনি’ পরিষ্কার ও সুস্থ রাখবেন যেভাবে
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন
নুটিশ :
Wellcome to our website...

মুন্সীরহাট আই এইচ ইসলামিয়া আলিম মাদ্রাসার জেডিসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত

রিপোটারের নাম / ৩৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯

সাউথবিডিনিউজ প্রতিবেদক:

ফরিদগঞ্জের ৪নং (পঃ) সুবিদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী মুন্সীরহাট আই এইচ ইসলামিয়া আলিম মাদ্রাসার জেডিসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়।
সোমবার (২৮ আক্টবর, বেলা ১২ঘটিকার সময়) মাদ্রাসার মসজিদ প্রাঙ্গনে সম্পন্ন হয়।
উক্ত আনুষ্ঠানে সভাপতিত্ব করেণ, মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোরশেদ আলম। আনুষ্ঠানের শুরুতে পবিএ কোরআন থেকে তেলাওয়াত হামদ ও নাতে রাসূল (সঃ) পরিবেশণ করেণ এবং শেষে পরীক্ষার্থীদের মধ্যে থেকে বিদায় বানী পাঠ করে সকলের কাছে দোয়া ছেয়ে পরীক্ষার মোঙ্গল কামনা করেণ।
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক বৃন্দ এবং ছাএ/ছাএীবৃন্দ।
অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোরশদে আলম বলেন, ২০১৭খ্রি: থেকে তোমাদের মাদ্রাসাই তোমাদের পরীক্ষার কেন্দ্র। এটা আমাদের গৌরবের বিষয় তবে শতর্ক থেকে পরীক্ষা দিতে হবে অতীতের মত সাফল্যমন্ডিত পাসের হারের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরচিালনা করনে অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোরশদে আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

মাসিক তথ্য

ব্রেকিং নিউজ
Bengali BN English EN
ব্রেকিং নিউজ
Bengali BN English EN