শিরোনাম
জরুরি পণ্য পরিবহন ছাড়া ভারতের সঙ্গে সব যোগাযোগ বন্ধের প্রস্তাব করোনায় বেসামাল ভারত লাশের স্তুপ ফুরাচ্ছে না শ্মশানে সূর্যের অতি বেগুনি রশ্মিতে করোনায় মৃত্যুর হার কম: গবেষণায় দাবি বিদেশি গণমাধ্যম ঠেকাতে নজরদারি ব্যবস্থা ব্যবহার করেছে চীন : রিপোর্ট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ১৪ কোটি পাঁচ লাখ বাংলাদেশিদের জন্য দক্ষিণ কোরিয়ায় আবারও ভিসা নিষেধাজ্ঞা মুভমেন্ট পাসের জন্য রেজিস্ট্রেশন করেছেন ৩ লাখ ১০ হাজার জন স্বাগত পবিত্র রমজান,আত্মশুদ্ধির সর্বোত্তম উপায় চাঁদপুর স্থাপন হচ্ছে তিন শয্যাবিশিষ্ট আইসিইউ শরীরের ছাঁকনি ‘কিডনি’ পরিষ্কার ও সুস্থ রাখবেন যেভাবে
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন
নুটিশ :
Wellcome to our website...

ফরিদগঞ্জে মুন্সিরহাট জি. এন্ড এ.আলী উচ্চ বিদ্যালয়ে- এর এস এসসিতে শতভাগ পাসের হার

রিপোটারের নাম / ১৬৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ জুন, ২০২০

এস.কে কাউছার হামিদ:

২০২০ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে, গত (৩১ মে রোববার) সারাদেশে একযোগে প্রকাশ করা হয়। এবারের ফলাফলে কুমিল্লা বোর্ডে পাশের হার কমেলেও ১৬২টি প্রতিষ্ঠানে শতভাগ পাশ করেছে। চাঁদপুরের ফরিদগঞ্জে এসএসসি ও সমমানের পরীক্ষায় ৩০৩ জন জিপিএ-৫ পেয়েছে।

ফরিদঞ্জের (৪নং প: সুবিদপুর ইউনিয়নের) মুন্সিরহাট জি. এন্ড এ. আলী উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক মো: আকরাম বলেন, এ বছরে এস এসসি পরীক্ষায় অংশ গ্রহন করে ১০১ জন , তার মধ্যে গোল্ডেন এপ্লাস ৬জনসহ মোট জিপিএ-৫ পেয়েছে ১৮ জন, এ গ্রেড ৫০ জন, এ মাইনাচ ২৯ জন, বি গ্রেড ০৪ জনসহ এ নিয়ে টানা কয়েক বছর ধরে বিদ্যালয়টি শতভাগ ফলাফলের কৃতিত্ব ধরে রেখেছে।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী মো: সিদ্দিকুর রহমান সাউথবিডি নিউজকে বলেন, গত তিন বছরের ন্য়ায় এবার ও আমরা শতভাগ পাশের হার নিশ্চিত করেছি এর পেছনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য এবং বিশেষ করে শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমের ফলে আমরা এ ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হয়েছি।

তিনি আরোও বলেন, শিক্ষার মান বৃদ্বির জন্য বিদ্যালয়ে প্রতি বছরে তিনটি অভিভাবক সমাবেশ এবং অতিরিক্ত ক্লাসের ব্যবস্থা করেছি। ছাএদের বিদ্যালয়ের আবাসিক হলরুমে থেকে, শিক্ষক বৃন্দদের তদারকিতে পড়াশুনার ব্যবস্থাসহ রাতের বেলায় প্রত্যেক ছাএীদের বাড়িতে গিয়ে পড়াশুনার খোজখবর নিয়ে থাকি। আগামীতে এ ধারাবাহিকতা বজায় রেখে বিদ্যালয়ের পরীক্ষার ফলাফল আরো ভালো হবে বলে আশা করছি।

অএ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোশাররফ হোসেন মিলন বলেন, বিদ্যালয়ের চলমান সফলতাকে ধরে রাখার জন্য, শিক্ষক মন্ডলী, অভিভাবক বৃন্দ এবং ছাত্র/ ছাত্রী দেরকে আরো দায়িত্বশীল হওয়ার জন্য আহবান জানান। তাহলে আগামীতে পাশের হার আরো সাফল্যমন্ডীত হবে বলে আশা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

মাসিক তথ্য

ব্রেকিং নিউজ
Bengali BN English EN
ব্রেকিং নিউজ
Bengali BN English EN