শিরোনাম
যুক্তরাষ্ট্রের ১৬ অঙ্গরাজ্যে শনাক্ত ওমিক্রন চাঁদপুরের ২৭ ইউনিয়নে নৌকা পেলেন যারা ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নে নৌকার মাঝি মোহাম্মদ আলাউদ্দিন ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন পারভেজ আহমেদ জরুরি পণ্য পরিবহন ছাড়া ভারতের সঙ্গে সব যোগাযোগ বন্ধের প্রস্তাব করোনায় বেসামাল ভারত লাশের স্তুপ ফুরাচ্ছে না শ্মশানে সূর্যের অতি বেগুনি রশ্মিতে করোনায় মৃত্যুর হার কম: গবেষণায় দাবি বিদেশি গণমাধ্যম ঠেকাতে নজরদারি ব্যবস্থা ব্যবহার করেছে চীন : রিপোর্ট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ১৪ কোটি পাঁচ লাখ বাংলাদেশিদের জন্য দক্ষিণ কোরিয়ায় আবারও ভিসা নিষেধাজ্ঞা
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৩৯ অপরাহ্ন
নুটিশ :
Wellcome to our website...

ফরিদগঞ্জে বালিথুবা ও পাইকপাড়া ইউনিয়নে করোনা উপসর্গে নিয়ে দুজনের মৃত্যু

রিপোটারের নাম / ১০২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০

সাউথবিডিনিউজ চাঁদপুর জেলা প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টার ব্যবধানে আরো দুজনের মৃত্যু হয়েছে। ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশরাফ আহমেদ চৌধুরী জানান, ওই দুজনের মধ্যে গত রোববার রাতে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের সিংহেরবাড়ির বাবুল মিয়া (৫৫) নামে একজন করোনা উপসর্গ শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে মৃত্যুবরণ করেন।

২৬ মে মঙ্গলবার রাতে উপজেলার ৮ নম্বর পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের গাজীপুর গ্রামের আবুল কাশেম (৬৫) নামের আরেক ব্যক্তি করোনা উপসর্গ শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে মৃত্যু বরণ করেন। উপজেলা স্বাস্থ্য বিভাগ তাঁদের দুজনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছে।

এ পর্যন্ত ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ১২৬ জনের নমুনা সংগ্রহ করে। এর মধ্যে ২৫ জনের করোনাভাইরাস শনাক্ত। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশরাফ আহমেদ চৌধুরী আরও বলেন, এ পর্যন্ত নমুনা পরীক্ষায় যাঁদের পজিটিভ এসেছে, তাঁদের আমরা আইসোলেশনে থাকার জন্য নির্দেশ দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

মাসিক তথ্য

ব্রেকিং নিউজ
Bengali BN English EN
ব্রেকিং নিউজ
Bengali BN English EN