শিরোনাম
জরুরি পণ্য পরিবহন ছাড়া ভারতের সঙ্গে সব যোগাযোগ বন্ধের প্রস্তাব করোনায় বেসামাল ভারত লাশের স্তুপ ফুরাচ্ছে না শ্মশানে সূর্যের অতি বেগুনি রশ্মিতে করোনায় মৃত্যুর হার কম: গবেষণায় দাবি বিদেশি গণমাধ্যম ঠেকাতে নজরদারি ব্যবস্থা ব্যবহার করেছে চীন : রিপোর্ট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ১৪ কোটি পাঁচ লাখ বাংলাদেশিদের জন্য দক্ষিণ কোরিয়ায় আবারও ভিসা নিষেধাজ্ঞা মুভমেন্ট পাসের জন্য রেজিস্ট্রেশন করেছেন ৩ লাখ ১০ হাজার জন স্বাগত পবিত্র রমজান,আত্মশুদ্ধির সর্বোত্তম উপায় চাঁদপুর স্থাপন হচ্ছে তিন শয্যাবিশিষ্ট আইসিইউ শরীরের ছাঁকনি ‘কিডনি’ পরিষ্কার ও সুস্থ রাখবেন যেভাবে
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০২:৩১ অপরাহ্ন
নুটিশ :
Wellcome to our website...

ফরিদগঞ্জে বালিথুবা ও পাইকপাড়া ইউনিয়নে করোনা উপসর্গে নিয়ে দুজনের মৃত্যু

রিপোটারের নাম / ৮৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০

সাউথবিডিনিউজ চাঁদপুর জেলা প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টার ব্যবধানে আরো দুজনের মৃত্যু হয়েছে। ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশরাফ আহমেদ চৌধুরী জানান, ওই দুজনের মধ্যে গত রোববার রাতে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের সিংহেরবাড়ির বাবুল মিয়া (৫৫) নামে একজন করোনা উপসর্গ শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে মৃত্যুবরণ করেন।

২৬ মে মঙ্গলবার রাতে উপজেলার ৮ নম্বর পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের গাজীপুর গ্রামের আবুল কাশেম (৬৫) নামের আরেক ব্যক্তি করোনা উপসর্গ শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে মৃত্যু বরণ করেন। উপজেলা স্বাস্থ্য বিভাগ তাঁদের দুজনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছে।

এ পর্যন্ত ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ১২৬ জনের নমুনা সংগ্রহ করে। এর মধ্যে ২৫ জনের করোনাভাইরাস শনাক্ত। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশরাফ আহমেদ চৌধুরী আরও বলেন, এ পর্যন্ত নমুনা পরীক্ষায় যাঁদের পজিটিভ এসেছে, তাঁদের আমরা আইসোলেশনে থাকার জন্য নির্দেশ দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

মাসিক তথ্য

ব্রেকিং নিউজ
Bengali BN English EN
ব্রেকিং নিউজ
Bengali BN English EN