শিরোনাম
জরুরি পণ্য পরিবহন ছাড়া ভারতের সঙ্গে সব যোগাযোগ বন্ধের প্রস্তাব করোনায় বেসামাল ভারত লাশের স্তুপ ফুরাচ্ছে না শ্মশানে সূর্যের অতি বেগুনি রশ্মিতে করোনায় মৃত্যুর হার কম: গবেষণায় দাবি বিদেশি গণমাধ্যম ঠেকাতে নজরদারি ব্যবস্থা ব্যবহার করেছে চীন : রিপোর্ট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ১৪ কোটি পাঁচ লাখ বাংলাদেশিদের জন্য দক্ষিণ কোরিয়ায় আবারও ভিসা নিষেধাজ্ঞা মুভমেন্ট পাসের জন্য রেজিস্ট্রেশন করেছেন ৩ লাখ ১০ হাজার জন স্বাগত পবিত্র রমজান,আত্মশুদ্ধির সর্বোত্তম উপায় চাঁদপুর স্থাপন হচ্ছে তিন শয্যাবিশিষ্ট আইসিইউ শরীরের ছাঁকনি ‘কিডনি’ পরিষ্কার ও সুস্থ রাখবেন যেভাবে
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০১:৫৫ অপরাহ্ন
নুটিশ :
Wellcome to our website...

ফরিদগঞ্জে আলহাজ্ব এম. এ. হান্নানের ইফতার সামগ্রী বিতরণ

রিপোটারের নাম / ২৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৪ মে, ২০২০

কিউ. এম মহিউদ্দীন:

মরণঘাতী করোনাভাইরাস পরিস্থিতিতে, চাঁদপুর ফরিদগঞ্জে কর্মহীন, দিনমজুর, শ্রমিক, ও অসহায় মানুষের জন্য ইফতার বিতরণ করেছেন বিএনপির প্রধান সমন্বয়ক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব এম. এ. হান্নান।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে গতকাল ফরিদগঞ্জ উপজেলার ৪নং সুবিদপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মোট ২000 (দুই হাজার) মানুষের হাতে এ এাণ তুলেদেন।

এম এ হান্নানের অনুপস্থিতিতে উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ৪নং সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মহসিন, উপজেলা বিএনপির সিনিয়র জয়েন সেক্রেটারি মোঃ আবু জাফর খসরু মোল্লা, ৪নং সুবিদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বুলু, সাধারণ সম্পাদক মোঃ ইকবাল খলিফা, সিনিয়র জয়েন সেক্রেটারি মোঃ ইমান আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন, তরুণ সমাজ সেবক মোঃ মোস্তফা কামাল সবুজ পাটোয়ারী, ইউনিয়ন বিএনপি নেতা মোহাম্মদ খোরশেদ আলম, ইউনিয়ন বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ আরিফুর রহমান নূর, বিএনপি নেতা মোহাম্মদ দেলোয়ার হোসেন দেলু, যুবদল নেতা মোঃ আমির হোসেন, ৪ নং সুবিদপুর ইউনিয়নের ছাত্রদলের সভাপতি মোঃ শাওন চৌধুরী, ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ রেদোয়ান হোসেন সহ আরো অনেকে উপস্থিত থেকে এই পণ্য সামগ্রী বিতরণ করেন ।

৪ নং সুবিদপুর ইউনিয়নের যুবদলের সেক্রেটারি আবুল বাসার (টিটু) সাথে যোগাযোগ করলে তিনি সাউথবিডি নিউজকে বলেন,
বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব এম. এ. হান্নান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে বিএনপির প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেন।
প্রতি বছরে তিনি দুই ঈদে খাদ্য ও পণ্য সামগ্রী বিতরণ করেণ। কিন্তু এই মরণঘাতী করোনাভাইরাস পরিস্থিতিতে ফরিদগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়নে এনিয়ে তিনবার নিজস্ব অর্থায়নে কর্মহীন, গরীব ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেন। আমরা তার দীর্ঘায়ূ কামনা করি এবং তার এই সামাজিক উন্নয়নমূলককাজে আমরা জিয়ার আদর্শকে ধারণ করে কাজ করে যাব।

এর আগে এম. এ. হান্নান গত ৩এপ্রিল থেকে ২৫এপ্রিল পর্যন্ত উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ১০হাজার কর্মহীন গরীব অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

মাসিক তথ্য

ব্রেকিং নিউজ
Bengali BN English EN
ব্রেকিং নিউজ
Bengali BN English EN