শিরোনাম
জরুরি পণ্য পরিবহন ছাড়া ভারতের সঙ্গে সব যোগাযোগ বন্ধের প্রস্তাব করোনায় বেসামাল ভারত লাশের স্তুপ ফুরাচ্ছে না শ্মশানে সূর্যের অতি বেগুনি রশ্মিতে করোনায় মৃত্যুর হার কম: গবেষণায় দাবি বিদেশি গণমাধ্যম ঠেকাতে নজরদারি ব্যবস্থা ব্যবহার করেছে চীন : রিপোর্ট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ১৪ কোটি পাঁচ লাখ বাংলাদেশিদের জন্য দক্ষিণ কোরিয়ায় আবারও ভিসা নিষেধাজ্ঞা মুভমেন্ট পাসের জন্য রেজিস্ট্রেশন করেছেন ৩ লাখ ১০ হাজার জন স্বাগত পবিত্র রমজান,আত্মশুদ্ধির সর্বোত্তম উপায় চাঁদপুর স্থাপন হচ্ছে তিন শয্যাবিশিষ্ট আইসিইউ শরীরের ছাঁকনি ‘কিডনি’ পরিষ্কার ও সুস্থ রাখবেন যেভাবে
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০২:২৮ অপরাহ্ন
নুটিশ :
Wellcome to our website...

জাতীয় শোক দিবসে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো: পারভেজ আহমেদ, ফরিদগঞ্জ ৪নং ইউনিয়নের প্রতিটি মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন

রিপোটারের নাম / ৩৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

এস.কে কাউছার হামিদ:

আজ শোকাবহ ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাতবার্ষিকী। ১৯৭৫ সালের এইদিনে সপরিবারে মানব ইতিহাসের বর্বরতম হত্যাকাণ্ডের শিকার হন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ঘৃণ্য ঘাতকরা সেদিন বুলেটের আঘাতে বঙ্গবন্ধু ও তাঁর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবসহ পরিবারের ১৮ জন সদস্যকে হত্যা করে।

আজ জাতীয় শোক দিবসে মহান আল্লাহ্তায়ালার দরবারে জাতির পিতাসহ সেদিনের সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করছি এবং তাঁদের আত্মার প্রতি শ্রদ্ধা জানাচ্ছি।

জাতীয় শোক দিবস উপলক্ষে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো: পারভেজ আহমেদ গতকাল শুক্রবার বাদ্ জুম্মা ফরিদগঞ্জ ৪নং ইউনিয়নের প্রতিটি মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন, বঙ্গবন্ধু, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ও ১৫ আগস্টের অন্যান্য শহীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

মাসিক তথ্য

ব্রেকিং নিউজ
Bengali BN English EN
ব্রেকিং নিউজ
Bengali BN English EN