শিরোনাম
জরুরি পণ্য পরিবহন ছাড়া ভারতের সঙ্গে সব যোগাযোগ বন্ধের প্রস্তাব করোনায় বেসামাল ভারত লাশের স্তুপ ফুরাচ্ছে না শ্মশানে সূর্যের অতি বেগুনি রশ্মিতে করোনায় মৃত্যুর হার কম: গবেষণায় দাবি বিদেশি গণমাধ্যম ঠেকাতে নজরদারি ব্যবস্থা ব্যবহার করেছে চীন : রিপোর্ট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ১৪ কোটি পাঁচ লাখ বাংলাদেশিদের জন্য দক্ষিণ কোরিয়ায় আবারও ভিসা নিষেধাজ্ঞা মুভমেন্ট পাসের জন্য রেজিস্ট্রেশন করেছেন ৩ লাখ ১০ হাজার জন স্বাগত পবিত্র রমজান,আত্মশুদ্ধির সর্বোত্তম উপায় চাঁদপুর স্থাপন হচ্ছে তিন শয্যাবিশিষ্ট আইসিইউ শরীরের ছাঁকনি ‘কিডনি’ পরিষ্কার ও সুস্থ রাখবেন যেভাবে
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০১:৪৭ অপরাহ্ন
নুটিশ :
Wellcome to our website...

চাঁদপুরে জেএসসি জেডিসি ও ভোকেশনালে ৪৬ হাজার ৬শত ২১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে

রিপোটারের নাম / ২৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯

সাউথবিডিনিউজ প্রতিবেদক:

২০১৯ শিক্ষা বর্ষে চাঁদপুরে ৪৬ হাজার ৬শত ২১ জন শিক্ষার্থী ৮৪ কেন্দ্রে জেএসসি জেডিসি ও ভোকেশনাল পরীক্ষায় অংশ নিচ্ছে। আজ রোববার (২৮ অক্টবর) চাঁদপুর জলো প্রশাসনের শিক্ষা শাখা থেকে এ তথ্য জানা গেছে ।

চাঁদপুর জেলার ৮ উপজেলা ২শত ৯৩ মাধ্যমিক বিদ্যালয়ের ৪৬ হাজার ৬শত ২১ জন শিক্ষার্থী ৫০টি কেন্দ্রে,২শত ৬০ মাদ্রাসার ১০ হাজার ৩শত ৫৩ জন শিক্ষার্থী ২৪ টি কেন্দে এবং ভোকেশনালের ২ হাজার ১শত ৪৮ জন শিক্ষার্থী ১০টি কেন্দ্রের এবার জেএসসি জেডিসি ও ভোকেশনালে অংশ নেবে। জুনিয়র স্কুল র্সাটিফিকেট শিক্ষার্থী সংখ্যা ৩৪ হাজার ১শত ১২ জন ৫০ টি কেন্দ্র্রে এবং জুনিয়র দাখিল র্সাটিফিকেট পরীক্ষার্থী সংখ্যা ১০ হাজার ৩শত ৫৩জন ২৪ টি কেন্দ্র্রে। কারিগরির ভোকেশনালে ২ হাজার ১শত ৪৮ জন ১০ কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠতি হচ্ছে ।

তথ্য মতে, চাঁদপুর সদরে জেএসসি পরীক্ষার্থী সংখ্যা ৬ হাজার ৮শত ৪৫ জন ৭ টি কেন্দ্রে এবং জুনিয়র দাখলি র্সাটিফিকেট পরীক্ষার্থী সংখ্যা ১ হাজার ৪শত ৮৪ জন , কেন্দ্রে ৩ টি এবং ভোকেশনালে পরীক্ষার্থী সংখ্যা ৩শত ৬৬ জন। ফরিদগঞ্জে জেএসসির পরীক্ষার্থী সংখ্যা ৫ হাজার ৮শত ৬৮ জন ও কেন্দ্রে ৭ টি, জুনিয়র দাখিল র্সাটিফিকেট পরীক্ষার্থী সংখ্যা ১ হাজার ৫শত ৪জন, কেন্দ্রে ৩ টি এবং ভোকেশনালে পরীর্ক্ষাথী সংখ্যা ২ শত ৪৬ জন , কেন্দ্রে ১টি । হাজীগঞ্জে জেএসসির পরীক্ষার্থী সংখ্যা ৫ হাজার ৮ শত ৬৮ জন ও কেন্দ্রে ৭ টি এবং জুনিয়র দাখিল র্সাটিফিকেট পরীক্ষার্থী সংখ্যা ৪শত ৪৯ জন এবং কেন্দ্রে ৩ টি এবং ভোকেশনালে পরীক্ষার্থী সংখ্যা ৪শত ২৯ জন কেন্দ্রের সংখ্যা ১টি । শাহরাস্থিতে জেএসসির পরীক্ষার্থী সংখ্যা ৪ হাজার ২শত ৪৩ জন কেন্দ্রে ৫ টি এবং জুনিয়র দাখলি র্সাটিফিকেট পরীক্ষার্থী সংখ্যা ৯শত ৯৯ জন কেন্দ্রের সংখ্যা ২ টি। ভোকেশনালে পরীক্ষার্থী সংখ্যা ১শত ২৮ জন কেন্দ্রের সংখ্যা ১াট । কচুয়ায় জেএসসির পরীক্ষার্থী সংখ্যা ৫ হাজার ৯ শত ৯৫ জন ও কেন্দ্র ৬ টি এবং জুনিয়র দাখলি র্সাটিফিকেট পরীক্ষার্থী সংখ্যা ২ হাজার ১শত ৯০ জন এবং কেন্দ্রে ৫টি। ভোকেশনালে পরীক্ষার্থী সংখ্যা ২শত ৪৭ জন কেন্দ্রের সংখ্যা ১টি । মতলব দক্ষেিণ জেএসসির পরীক্ষার্থী সংখ্যা ২ হাজার ৯শত ৩৯ জন কেন্দ্র ৪ টি এবং জুনিয়র দাখলি র্সাটিফিকেট পরীক্ষার্থী সংখ্যা ৮শত ৩১ জন কেন্দ্রে ৩ টি। ভোকেশনালে পরীক্ষার্থী সংখ্যা ২শত ১০ জন ,কেন্দ্র ১টি । মতলব উত্তরে জেএসসির পরীক্ষার্থী সংখ্যা ৫ হাজার ৫শত ১১ জন ও কেন্দ্র ৯ টি এবং জুনিয়র দাখলি র্সাটিফিকেট পরীক্ষার্থী সংখ্যা ৬শত ৪০ কেন্দ্রের সংখ্যা ১টি , ভোকেশনালে পরীক্ষার্থী সংখ্যা ৩শত ১৩ জন, কেন্দ্র ২ টি । হাইমচরে জেএসসির পরীক্ষার্থী সংখ্যা ১ হাজার ৪শত ৭৫ জন কেন্দ্র ১টি এবং জুনিয়র দাখলি র্সাটিফিকেট পরীক্ষার্থী সংখ্যা ৫শত ৮৮ জন কেন্দ্র ১ টি। ভোকেশনালে পরীক্ষার্থী সংখ্যা ২শত ১২ জন এবং কেন্দ্র ১টি । চাঁদপুররে সকল পরীক্ষা কেন্দ্রের সময়সূচি এক। ২০ জন পরীক্ষার্থীর জন্য ১ জন করে সংশ্লষ্টি শিক্ষকদেরকে পর্যবেক্ষক হিসেবে নিয়োগ প্রক্রিয়া চলছে বলে জানা গিয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

মাসিক তথ্য

ব্রেকিং নিউজ
Bengali BN English EN
ব্রেকিং নিউজ
Bengali BN English EN