শিরোনাম
জরুরি পণ্য পরিবহন ছাড়া ভারতের সঙ্গে সব যোগাযোগ বন্ধের প্রস্তাব করোনায় বেসামাল ভারত লাশের স্তুপ ফুরাচ্ছে না শ্মশানে সূর্যের অতি বেগুনি রশ্মিতে করোনায় মৃত্যুর হার কম: গবেষণায় দাবি বিদেশি গণমাধ্যম ঠেকাতে নজরদারি ব্যবস্থা ব্যবহার করেছে চীন : রিপোর্ট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ১৪ কোটি পাঁচ লাখ বাংলাদেশিদের জন্য দক্ষিণ কোরিয়ায় আবারও ভিসা নিষেধাজ্ঞা মুভমেন্ট পাসের জন্য রেজিস্ট্রেশন করেছেন ৩ লাখ ১০ হাজার জন স্বাগত পবিত্র রমজান,আত্মশুদ্ধির সর্বোত্তম উপায় চাঁদপুর স্থাপন হচ্ছে তিন শয্যাবিশিষ্ট আইসিইউ শরীরের ছাঁকনি ‘কিডনি’ পরিষ্কার ও সুস্থ রাখবেন যেভাবে
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন
নুটিশ :
Wellcome to our website...

অভিনেত্রী সায়নীর নির্বাচনী প্রচারে করতে গিয়ে শাড়ির কুচি ধরে দৌড় !

রিপোটারের নাম / ১৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৪ মার্চ, ২০২১

সাউথবিডিনিউজ ডেস্ক:

নির্বাচনের প্রচার করছিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষ। সেলফি তোলা থেকে শুরু করে ভোট চাওয়া সবই করছিলেন ঠিকমতো। কিন্তু তার গা-ঘেঁষে ভিড় করতে থাকেন অনেকে। তাতেই আপত্তি এ অভিনেত্রীর। নিজেকে রক্ষা করতে শাড়ির কুচি ধরেই দৌড়াতে শুরু করেন তিনি। যা দেখে হতবাক হয়ে যায় অনেকে। সোমবার (২২ মার্চ) সকালে বার্নপুরে নার্সিংবাঁধ এলাকায় এ কাণ্ড ঘটান সায়নী।

আগামী ২৬ এপ্রিল আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হবে। এ আসনটি জিতে মমতা ব্যানার্জীকে উপহার দিতে চান সায়নী। প্রার্থী ঘোষণার পরই আসানসোলে সময় দিচ্ছেন তিনি।

অন্যদিকে এ কেন্দ্রে বিজেপির প্রার্থী হিসেবে মাঠে আছেন আসানসোলের ভূমিকন্যা হিসেবে পরিচিত বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। তিনিও এ কেন্দ্র থেকে জয়ের ব্যাপারে আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

মাসিক তথ্য

ব্রেকিং নিউজ
Bengali BN English EN
ব্রেকিং নিউজ
Bengali BN English EN